বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

তামিমের সিদ্ধান্ত নিয়ে কি বলল বিসিবি ?

তামিমের সিদ্ধান্ত নিয়ে কি বলল বিসিবি ?

স্পোর্টস ডেস্ক :
আজকের দুপুরটা বাংলাদেশের ক্রিকেটের জন্য বেশ বেদনাদায়ক। দেশের ক্রিকেটের অন্যতম নায়ক তামিম ইকবাল অবসর নিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। আজ বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে চট্টগ্রামে হঠাৎ করেই সংবাদ সম্মেলন ডেকে তামিম নিজের অবসরের কথা জানান।

অবসরের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তামিম। ১৬ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের এমন শেষ কেইবা চাইবে! দেশসেরা ওপেনারের এমন অবসরের ঘোষণায় ভক্ত-সমর্থক থেকে শুরু করে জাতীয় দলে তার সতীর্থরাও দুঃখ ভারাক্রান্ত হয়ে উঠেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে আবেগঘন পোস্ট দিচ্ছেন অনেকেই। তবে, তামিমের এই অবসরকে অভিমানী অবসর বলছেন কেউ কেউ। দায়ী করছেন বিসিবিকে। এ নিয়ে বিসিবির মতামত জানতে অপেক্ষা করছিল সবাই।

বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, ‘তামিমের অবসরের বিষয়টা খুবই অনাকাঙ্খিত ও দুঃখজনক। এটি ওর প্রি-ম্যাচিউর সিদ্ধান্ত। আমরা এর জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। সে ইচ্ছে করলে আরও দুই বছর অনায়াসে জাতীয় দলে খেলে যেতে পারত।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech